মাঝরাতে অসুস্থ এক বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলো পুলিশ

Spread the love
  • 12
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ

মাঝরাতে কান্নার শব্দ পেয়ে তার বাড়িতে গিয়ে অসুস্থ এক বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করলো ঝিনাইদহ পুলিশ। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঝিনাইদহ শহরের উজির আলী স্কুলের পাশে।

এ নিয়ে ঝিনাইদহ সদর থানার এসআই এখলাসুর রহমান নিজের ফেসবুকে ছবিসহ পোস্ট করেন। সেখানে তিনি লেখেন রাত ১টা ৪২ মিনিট। ঝিনাইদহ সদর থানা এলাকায় টহল ডিউটিতে নিয়োজিত। হঠাৎ উজির আলী স্কুলের সামনের একটি বাসা থেকে কান্নার আওয়াজ শুনে গাড়ি থামিয়ে এগিয়ে গেলাম।

একজন বৃদ্ধা স্ট্রোক করে বেডে পড়ে আছেন। বৃদ্ধার ছেলে বউ ও নাতনী হাসপাতালে নেওয়ার কোনো উপায় না পেয়ে পাশে বসে অসহায়ের মত কান্না করছে। বৃদ্ধাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার কোনো লোক বা যানবাহন কিছুই নেই। পরিস্থিতি দেখে থেমে থাকতে পারলাম না। আমার সঙ্গে থাকা মাহিন্দ্র গাড়ির চালককে নিয়ে অসুস্থ বৃদ্ধাকে আমাদের টহল ডিউটিতে ব্যবহৃত গাড়িতে তুলে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলাম। সবাই অসুস্থ বৃদ্ধার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ হতে পারেন।

ফেসবুকে ঘটনাটি পোষ্ট করার পর

শাহীনূর আলম লিটন লিখেছেন, ধন্যবাদ ঝিনাইদহ পুলিশ বিভাগকে। হাজারো বিরূপ আর কটু কথার পর বর্তমানে বাংলাদেশ এক মানবিক পুলিশ বাহিনীকে দেখছে। সকল পুলিশ ভাইদের প্রতি জানাই হাজারো সালাম ও স্যালুট।

এবিষয়ে এসআই মো. এখলাসুর রহমান বলেন, নিজের মানবিকতার জায়গা থেকে বৃদ্ধার জন্য একাজ করেছি। ওই বাড়িতে কোনো পুরুষ সদস্য ছিল না। বৃদ্ধার পাশে তার ছেলের বউ ও নাতনী কাদছে। বিষয়টি দেখে আমি মাহিন্দ্র চালককে ডেকে নিয়ে বৃদ্ধাকে গাড়িতে তুলে হাসপাতালে ভর্তি করি।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x