মাত্র দু বছরেই মহেশপুর আ,লীগের জনপ্রীয় নেতা হজ্জেলকে ভুলে গেছে দলের নেতারা

Spread the love
  • 44
    Shares

শামীম খানঃ

মাত্র দু বছরেই আওয়ামীলীগের নেতারা দলের একজন জনপ্রীয় নেতাকে ভুলে গেছে। ভুলে গেছে তার মৃত্যুর পর তার নামে এলাকার অসহায় মানুষের সেবার জন্য গঠিত ফাউন্ডেশনের নামটিও।

আজ সোমবার(১ জুন) ছিলো মহেশপুর পৌর আওয়ামীলীগের জনপ্রীয় নেতা ও পৌর সভার পর পর ৫ বারের নির্বাচিত কাউন্সিলর হজ্জেল হকের দ্বীতিয় মৃত্যু বার্ষীকি। তার এ মৃত্যু বার্ষীকি উপলক্ষে দলের পক্ষ থেকে কোন দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন পর্যন্ত করা হয়নি।

হজ্জেল হক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক শামীম খান জানান,এলাকার জনপ্রীয় নেতা ও পৌর সভার  ৫ বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন হজ্জেল হক। দলের পক্ষ থেকে মৃত্যু বার্ষীকি উপলক্ষে কিছুই করা হয়নি। শুধুমাত্র হজ্জেল হক ফাউণ্ডেশনের পক্ষ থেকে ফাউণ্ডেশনের কার্যালয়ে গ্রাম বাসীকে নিয়ে মাগরিফবাদ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন,হজ্জেল হকের বড় ভাই বজলুর রহমান,হজ্জেল হক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বড় ছেলে নজরুল ইসলাম,আ.লীগ নেতা মীর সায়েব আলী,আমানুল্লাহ আমান,হজ্জেল হক ফাউণ্ডেশনের সকল সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

উল্লেখ্যঃ ২০১৮ সালের ১ জুন সন্ধ্যায় মহেশপুর পৌর আওয়ামীলীগের এ জনপ্রীয় নেতা ও পৌর সভার ৫ বারের কাউন্সিলর হজ্জেল হক চা বাজারে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x