রাজধানীতে গাছ চাপায় তরুণীর মৃত্যু

Spread the love
  • 14
    Shares

রাজধানীতে রাস্তার একটি নারকেল গাছ ভেঙে রিকশার ওপর পড়ায় মিতু ঘোষ (২২) নামে এক তরুণী মারা গেছেন। শুক্রবার রাত সোয়া ৯টার দিকেরা জধানীর দোয়েল চত্বরের কাছে শিশু একাডেমির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মিতুর সঙ্গী রিকশাযাত্রী ধনঞ্জয়সহ মোট সাতজন আহত হয়েছেন। এই ঘটনায় আহত অন্যরা হলেন, আবুজর গিফারী কলেজের বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী মহাসিন খান (২১), সিএনজি আরোহী খোরশেদ আলম (৫৫), তার স্ত্রী সেলিনা আলম (৩৭) ও দুই মেয়ে সেহরীন আলম (২০), সাজরিন আলম (৮)। এছাড়া অজ্ঞাতপরিচয় এক নারী।

আহত ধনঞ্জয় জানান, মিতুর সঙ্গে তার এনগেজমেন্ট হয়েছিল। শুক্রবার তারা বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রিকশাযোগে সূত্রাপুরের বাসায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

আহত সেলিনা আলমের ভাই হূদয় জানান, খুরশিদ আলম স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে বই মেলায় গিয়েছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজারের বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্ত্বর পার হওয়ার সময় শিশু একাডেমির ভিতরের একটি নারকেল গাছ ভেঙে তাদের সিএনজিসহ বেশ কয়েকটি রিকশা-গাড়ির ওপর পড়ে। এতে তারা আহত হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত ৭ জনকে ঢামেক এর জরুরি বিভাগে চিকিত্সা দেওয়া হয়েছে। এদের মধ্যে অজ্ঞাতনামা ওই নারীর অবস্থা সঙ্কটজনক।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x