র‌্যাবের ১৭ সদস্যসহ ৪ কর্মকর্তা করোনায় আক্রান্ত

Spread the love
  • 2
    Shares

র‌্যাব ১১-এর সিও লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, র‌্যাব সদস্যদের মধ্যে উপসর্গ দেখা দিলেই হোম কোয়ারেন্টিন ও আইসোলেশনে রাখা হচ্ছে। এ মুহূর্তে র‌্যাবের ৩৯ সদস্য আইসোলেশনে আছেন।

নারায়ণগঞ্জের আদমজীস্থ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) প্রধান কার্যালয়ের একজন উপপরিচালক, একজন সিনিয়র সহকারী পরিচালক, দুজন সহকারী পরিচালক, সৈনিকসহ ৩৯ জন আইসোলেশনে রয়েছেন।

তবে তাদের মধ্যে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। অন্যদের রিপোর্ট এখনও পাওয়া যায়নি। বুধবার সন্ধ্যায় র‌্যাব ১১-এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, আক্রান্তদের মধ্যে করোনার কোনো উপসর্গ ছিল না। মূলত র‌্যাবের সদস্যরা জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করতে গিয়ে কোভিড ১৯-এ আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে গেছেন।

ফলে র‌্যাবের কেউ যদি আক্রান্ত হন, তার থেকে যেন অন্যদের মধ্যে ছড়াতে না পারে সে জন্য নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত র‌্যাব ১১-এর ২১১ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে ৯০ জনের রিপোর্ট এসেছে। তার মধ্যে ১৭ জন কোভিড-১৯ পজিটিভ, আর অন্যদের নেগেটিভ এসেছে। ১২১ জনের রিপোর্ট এখনও আসেনি।

কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট পাওয়া ১৭ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন। তিনি আরও বলেন, আমার সহকর্মীরা আক্রান্ত হচ্ছেন, তাই আমিও নমুনা পরীক্ষা করিয়েছি। আমার রিপোর্টে কোভিড-১৯ নেগেটিভ এসেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x