লকডাউনে কঠোর অবস্থানে ডামুড্যা উপজেলা প্রশাসন

লকডাউনে কঠোর অবস্থানে ডামুড্যা উপজেলা প্রশাসন

সারাদেশ
ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি :
শরীয়তপুরের ডামুড্যায় সকাল থেকেই মুশল ধরায় বৃষ্টি হচ্ছে আর এই বৃষ্টির মধ্যেই কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য কাজ করতে মাঠে দেখা যাচ্ছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ফজলে এলাহী ও ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহম্মেদকে।

বৃহস্পতিবার (০২ জুলাই) স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে সরকার কর্তৃক ঘোষিত কঠোর লকডাউনের প্রথম দিনে মাঠে রয়েছেন ডামুড্যা উপজেলা প্রশাসন। সাথে আছেন ডামুড্যা থানা পুলিশের একটি টিম।

জানা গেছে, উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতীত বাহিরে অবস্থান করলেই নেয়া হচ্ছে আইনি ব্যবস্থা। জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই ডামুড্যা থানা পুলিশ আছে সতর্ক অবস্থানে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে এলাহী ও ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহম্মেদ বলেন, আসুন আমরা বৈশ্বিক এই করোনা ভাইরাসের সংক্রমণ হতে দেশ ও নিজেকে রক্ষা করতে আরো বেশি সচেতন হই। স্বাস্থ্যবিধি মেনে চলি। বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হই এবং অতি প্রয়োজনে বাহিরে যেতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করি। মনে রাখবেন আমরা সচেতন হলেই বাঁচবে দেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *