সৈয়দা জাকিয়া নূরের শপথ গ্রহণ

Spread the love

কিশোরগঞ্জ-১ আসনে নির্বাচিত সৈয়দা জাকিয়া নূর সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহন করেছেন। একাদশ জাতীয় সংসদে বাংলাদেশ আ,লীগের  মনোনয়নে নব নির্বাচিত এই সংসদ সদস্যকে শপথ বাক্য পাঠ করান স্পিকান ড.শিরীন শারমীন চৌধুরী। শনিবার জাতীয় সংসদ ভবনে সংসদের স্পিকান ড.শিরীন শারমীন চৌধুরী তার কার্যলয়ে কিশোরগঞ্জ-১ আসনে নব নির্বাচিত সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূরকে শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এবং হুইপ ইকবালুর রহিম উপস্থিত ছিলেন। জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ অনুষ্ঠান সঞ্চালনা করেন।

সৈয়দা জাকিয়া নুর এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন এবং মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের অস্থায়ী রাষ্ট্রপতি প্রয়াত সৈয়দ নজরুল ইসলামের কন্যা  ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফুল ইসলাম নির্বাচিত হয়েও শপথ নেয়ার আগেই গত ৩ জানুয়ারি ইন্তেকাল করলে কিশোরগঞ্জ-১ আসনে আবারো তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। এখানে সৈয়দা জাকিয়া নুর-এর সাথে আর কোন প্রতিদ্বনি্দ্ব প্রার্থী না থাকায় ইসি তাকে নির্বাচিত ঘোষণা করে।

শপথ গ্রহণের সময় সংসদ সদস্যের নির্বাচনী এলাকার নেতৃবৃন্দ ও জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x