১৭বছর পর আ, লীগের সম্মেলন মোজাম্মেল সভাপতি, শাহীন সাধারণ সম্পাদক

Spread the love
  • 23
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার ৩নং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ১৭ বছর পর অনুষ্ঠিত হয়েছে। গত ১১ তারিখে সাগান্না ইউনিয়নের উত্তর নারায়নপুর ত্রিমহনী বাজারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শেখ মোজাম্মেল হোসেন বিনা প্রতিদ্বন্দীতায় সভাপতি নির্বাচিত হলেও সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী হওয়ায় সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়লে সম্মেলনের কার্যক্রম স্থগিত ঘোষণা করেন।

পরবর্তিতে গত ২৭ তারিখে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাগান্না ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবিন্দুর উপস্থিতিতে সাধারণ সম্পাদক প্রার্থী মুন্সী শাহীন রেজা সাঈদ এবং রাজু আহম্মেদের মধ্যে সমঝতার ভিত্তিতে রাজু তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন এবং মুন্সী শাহীন রেজা সাঈদকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আব্দুর রশিদ এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন ¯^াক্ষরিত ২৮ তারিখের এক পত্রের মাধ্যমে এই কমিটি ঘোষণার সত্যতা জানা যায়।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ আব্দুর রশিদ জানান সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগে  শেখ মোজাম্মেল হোসেন কে সভাপতি এবং মুন্সী শাহীন রেজা সাঈদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়েছে। খুব শিগ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x