২৮ ফেব্রুয়ারি কালীগঞ্জ পৌরসভার উপ-নির্বাচন

Spread the love
  • 11
    Shares

 ২৮ ফেব্রুয়ারি ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে । এ পৌরসভার উপ-নির্বাচনে তৃমুখী লড়াই হবে  । মেয়র পদে তিন জন মেয়র পদর্প্রাথী রয়েছেন,তারা হলেন নৌকা র্মাকা প্রতীক নিয়ে লড়ছেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র , বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র পদর্প্রাথী আশরাফুল আলম আশরাফ,নারিকেল গাছ র্মাকা প্রতীক নিয়ে লড়ছেন র্বতমান সংসদ সদস্য আনারুল আজিম আনার এমপি এর বড় ভাই- স্বতন্ত্র মেয়র পদর্প্রাথী এনামুল হক ইমান আলী, মোবা্ইল র্মাকা প্রতীক নিয়ে লড়ছেন সাবেক মেয়র স্বতন্ত্র মেয়র পদর্প্রাথী মো: মোস্তাফিজুর রহমান বিজু ।

 স্বতন্ত্র মেয়র পদর্প্রাথী মো: মোস্তাফিজুর রহমান বিজু অভিযোগ করে বলেন, আমাকে ও আমার লোকজনদের মাঠে নামতে বাধা দেওয়া সহ বিভিন্ন ভাবে বাধা দেওয়া হচ্ছে  ।তিনি আরও বলেন আমার র্গভ ধারীনি মাকে এবং আমার সহধর্মীনি কে মারপিট করে হাসপাতালে পাঠায়েছে ।

সাবেক ভারপ্রাপ্ত মেয়র , বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত মেয়র পদর্প্রাথী আশরাফুল আলম আশরাফ বলেন , মোবা্ইল র্মাকা প্রতীক এর মোস্তাফিজুর রহমান বিজু যাহা বলেছেন তাহা সব মিথ্যা ভিত্তিহীন ওবানোয়াট ।তিনি আরও বলেন আমি নৌকা র্মাকা প্রতীক নিয়ে মাঠে আছি,থাকবো,এবং বিপুল ভোটে জয় লাভ করবো ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x