৩শ দরিদ্র পরিবার পেল ঈদের সেমাই চিনি ও চাল

Spread the love
  • 19
    Shares

ঝিনাইদহ প্রতিনিধঃ

কলেজ, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিছু তরুণ ঐক্যবদ্ধ হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছা পোষণ করেন। আর তাদের সেই ইচ্ছা থেকে ঝিনাইদহ ব্যাপারি পাড়ায় সৃষ্টি হয় হিলফুল-ফুজুুল নামের একটি সংগঠন। সৃষ্টি লগ্ন থেকেই সংগঠনটি অসহায় মানুষ ও শিশুদের জন্য কাজ করে যাচ্ছে। তাইতো ঈদে দরিদ্র পরিবার ও পথশিশুদের মুখে হাসি ফুটাতে এগিয়ে আসে সংগঠনটি।

রোববার সকাল ১১টার সময় ঝিনাইদহ শহরের ব্যাপারিপাড়া এলাকায় ৩০০ দরিদ্র পরিবারকে ঈদের খাবার সেমাই, চিনি, চাল ও ৫০জন অসহায় শিশুদের মাঝে ঈদ কাপড় বিতরণ করেন সংগঠনটির সদস্যরা।

এসময়  হিলফুল-ফুজুল সংগঠনের প্রধান শাহিনুর রহমান শাহিন বেলন, ঈদ মানে আনন্দ, আর এই আনন্দ আর মন কাড়া নতুন কাপড়ের সুগন্ধের আনন্দ থেকে কেন সুবিধাবঞ্চিত পথ শিশুরা বাদ যাবে। সেই আনন্দ ভাগ করে নেওয়ার জন্য সংগঠনটির সদস্যরা দরিদ্র শিশুদের জন্য ঈদের জামা ও দরিদ্র পরিবারের মাঝে ঈদের সেমাই-চিনি বিতরণ করা হয়েছে।

সংগঠনটের সদস্য মাহিন ও অপু বলেন, যদি আমাদের সামর্থ্য থাকত তাহলে দেশের প্রত্যেকটা ছিন্নমুল শিশু তাদের মাধ্যমে ঈদ উপহার পেতেন এবং তারা বিশ্বাস করেন একদিন তারা প্রতিটা ছিন্নমুল শিশুর হাসি ফুটাতে স¶ম হবেন তারা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x