৩০০পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love
  • 3
    Shares

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহে অবৈধ মাদক দ্রব্য ইয়াবা সহ রবেদুল ইসলাম(৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতার কৃত রবেদুল কুষ্টিয়ার দৌলতপুর এলাকার ঘোড়ামারা গ্রামের আবুল হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (১৫ই অক্টোবর) দুপুর ১২ টার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সুত্রে যানা গেছে, ঝিনাইদহ বাস টার্মিনাল এলাকায় নূর ইসলাম নামে এক ব্যক্তির চায়ের দোকানের সামনে মাদক বেচা কেনার প্রস্তুুতি চলছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নির্দেশে ও এস আই রফিকে’র নেতৃত্বে একটি দল ঘটনার সত্যতা ও আইনি ব্যবস্থা নিতে সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ২জন লোক দ্রুত পালানোর চেষ্টা করে। পুলিশের সন্দেহ হলে পালিয়ে যাওয়া ঐ দুই ব্যাক্তিকে ধাওয়া করে মোঃ রবেদুল নামের একজনকে আটক করতে স¶ম হয় এবং অন্য একজন কৌশলে পালিয়ে যায়।

সেসময় আটককৃত রবেদুলের দেহ তল্লাশী করে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ২০ হাজার টাকা বলে জানান এসআই রফিক।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, মাদকের উপর অভিযান অব্যাহত রেখে আমরা প্রতিনিয়ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনার ব্যবস্থা করে মাদকের ব্যাপক অভিযান পরিচালনা করে যাচ্ছি। আজ দুপুরে এসআই রফিকের নেতৃত্বে একটি দল অভিযানে পাঠিয়ে ৩০০ পিচ ইয়াবা সহ রবেদুল নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার কৃত ঐ ব্যাক্তির নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

x