৪০ বছরের গ্রামের রাস্তা,কাজ বন্ধ করে দিলেন ইউপি সদস্য

৪০ বছরের গ্রামের রাস্তা,কাজ বন্ধ করে দিলেন ইউপি সদস্য

সারাদেশ

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

৪০ বছর ধরে ঐ মাটির রাস্তা দিয়ে যাওয়া আসা করে আসছেন ঝিনাইদহের মহেশপুর উপজেলার ধান্যহারিয়া গ্রামের দুই হাজার পারিবার। ইতি মধ্যে গ্রামের অনেক রাস্তায় পিচ করন ও ইটের হেরিং রাস্তা হয়েছে।

আর মাত্র বাকি রয়েছে প্রায় ৪০০ শো হাত মত। তাও আবার সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল ঐরাস্তা টুকু নির্মানের জন্য নির্দেশও দিয়েছে। সে মোতাবেক রাস্তা নির্মান কাজও চলছিলো। কিন্তু রাস্তাটা একটু ব্যাক হওয়ার কারনেই ইউপি সদস্য মইদুল ইসলাম ওরয়ে মহিফুল গ্রামের কিছু নেতার ইন্ধনে বন্ধ করে দিয়েছে বলে জানান গ্রামের মহর আলী নামের এক ব্যাক্তি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক ব্যক্তি জানান, যারা মাদক ব্যবসায়ীদের টাকায় নেতা হয়েছেন তারা কখনওই চায়না রাস্তাটির উন্নয়ন হোক। আজ সেই বস নেতারাই মাদক ব্যবসায়ীদের কথায় রাস্তা নির্মান কাজ বন্ধ করে দিয়েছেন।

ধান্যহারিয়া গ্রামের সামছুল ইসলাম জানান, রাস্তাটি আগে যে ভাবে ছিলো এখন আর সেভাবে নেই। সরকারী ম্যাপে হাত দুই সরে গেছে। তার পরও গ্রামের রাস্তা হবেই। প্রয়োজনে আমি আমার সীমানার ভিতর থেকে দুই হাত জমি দেব। কিন্তু রাস্তা চায়।

যাদবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ সালাউদ্দীন আহাম্মেদ জানান, গ্রামের এক মাত্র রাস্তাটি ইতি পুর্বে সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল বরান্ধ দিয়ে ছিলো। তার পরও এখনও অনেকটাই বাকি রয়েছে। তার পরও আমি তার নির্দেশে ইট দিয়ে ফ্লাট সলিং করার সময় রাস্তাটি গ্রামের কিছু ব্যক্তি বন্ধ করে দিয়েছিলো। আজও বন্ধ অবস্থায় পরে আছে। যারা গ্রামের রাস্তা চায়না তারাই আজ নেতা হওয়ার ¯^প্ন দেখছে সেই গ্রামে বসেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *